বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কোহলি ভিলিয়ার্স ম্যাক্সওয়েলদের ধ্বসিয়ে পাঞ্জাবের জয়

কোহলি ভিলিয়ার্স ম্যাক্সওয়েলদের ধ্বসিয়ে পাঞ্জাবের জয়

স্পোর্টস ডেস্কঃ বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েলদের মতো তারকাদের নিয়ে শক্তিশালী ব্যাটিং লাইন আপ সাজানো রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ধ্বসিয়ে দিয়ে জয় পেল পাঞ্জাব কিংস। ১৮০ রানের টার্গেট তাড়ায় ৩৪ রানে হারে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি।

শুক্রবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আইপিএল ১৪তম আসরের ২৬তম ম্যাচে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে
লোকেশ রাহুল ও ক্রিস গেইলের ব্যাটিং তাণ্ডবে ৫ উইকেটে ১৭৯ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে পাঞ্জাব। দলের হয়ে ৫৭ বলে ৯১ রানের ঝকঝকে ইনিংস খেলেন অধিনায়ক রাহুল। ২৪ বলে ৪৬ রান করেন গেইল।

টার্গেট তাড়া করতে নেমে ১০.১ ওভারে এক উইকেটে ৬২ রান করা বেঙ্গালুরু এরপর মাত্র ৭ রানের ব্যবধানে হারায় কোহলি, ম্যাক্সওয়েল ও ডি ভিলিয়ার্সের উইকেট। বাঁ-হাতি স্পিনার হারপ্রিত ব্রারার ঘূর্ণিতে বিভ্রান্ত হন তারা। এই তিন তারকা ব্যাটসম্যানের উইকেট হারিয়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় বেঙ্গালুরু।

শেষ দিকে বেঙ্গালুরুর আর কোনো ব্যাটসম্যান লড়াকু ইনিংস খেলতে না পারায় ১৪৫ রানে ৮ উইকেট হারায় বেঙ্গালুরু। ৩৪ রানের জয়ে ষষ্ঠ পজিশন থেকে পয়েন্ট টেবিলের পাঁচে উঠে যায় পাঞ্জাব। দলের  জয়ে ৪ ওভারে মাত্র ১৯ রান খরচ করে বেঙ্গালুরুর সেরা তিন ব্যাটসম্যান কোহলি, ম্যাক্সওয়েল ও এবি ডি ভিলিয়ার্সের উইকেট শিকার করেন হারপিত।

আইপিএলের গত ১৩ আসরে শিরোপার স্বাদ না পাওয়া রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবার ট্রফি ঘরে তুলতে শক্তিশালী দল সাজায়। চলতি আইপিএলে টানা চার খেলায় জিতে শীর্ষেই ছিল বিরাট কোহলির নেত্বাধীন দলটি। পঞ্চম খেলায় মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাইয়ের কাছে হেরে শীর্ষস্থান হারায় বেঙ্গালুরু। ষষ্ঠ ম্যাচে ফের দিল্লি ক্যাপিটালকে হারায় তারা। আজ নিজেদের সপ্তম ম্যাচে শীর্ষে উঠার লড়াইয়ে নেমে হেরেই গেল কোহলিরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com